শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুলনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২১

খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাসুদ রানা (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার গভীর রাতে নগরীর নিরালা দিঘির পাড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

নিহত মাদক ব্যবসায়ী মাসুদ রানা নগরীর সোনাডাঙ্গা থানার বসুপাড়া বাঁশতলা এলাকার আব্দুল হকের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ছোড়া, চাপাতি, ১০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে।

আরো পড়ুন : কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে : ফায়ার সার্ভিস

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ জানতে পারে নিরালা আবাসিকের দিঘিরপাড় এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালাতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী মাসুদ রানা গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ মাসুদ রানাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাসুদ রানার বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে।

 

ইত্তেফাক/ইউবি