ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


জার্মান সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ১০ রোহিঙ্গা আটক

জার্মান সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ১০ রোহিঙ্গা আটক
রোহিঙ্গাদের হামলায় ভাংচুর করা জার্মান সাংবাদিকদের গাড়ি। ছবি: ইত্তেফাক

মা ও দুই শিশু কন্যাকে অপহরণে গুজবে রোহিঙ্গাদের দ্বারা জার্মান সাংবাদিকদের ওপর চলা নির্যাতন ও লুটপাটের ঘটনায় অপরাধীদের ধরতে পুলিশ বৃহস্পতিবার রাতে লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়েছে। অভিযানে আটক করা হয়েছে ১০ জন রোহিঙ্গাকে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে লুট হওয়া মোবাইল ফোন, পাসপোর্ট, ক্যামেরার বিভিন্ন ইকুইপমেন্ট।

আটককৃতরা হচ্ছেন, রোহিঙ্গা নাগরিক জিয়াবুল হক, জামাল হোসেন, নুরুল হাকিম, সিরাজ মিয়া, খায়রুল আমিন, মো. ইদ্রিস, ছৈয়দ আলম, রফিক, শাহজান ও ফরিদ আলম।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, এ ব্যাপারে করা মামলায় হামলায় অংশ নেওয়া রোহিঙ্গাদের আটকের অভিযান চলছে। মালামাল গুলো উদ্ধারেও চেষ্টা অব্যাহত আছে। মামলায় আসামি করা হয়েছে চার শতাধিক রোহিঙ্গাকে। অপরাধীদের আটক করে অবশ্যই শাস্তির আওতায় আনা হবে।

আরো পড়ুন: জামায়াতকে নতুন করে গড়তে দেওয়া যাবে না: রাশেদ খান মেনন

উল্লেখ্য, বৃহস্পতিবার মা ও দুই শিশু কন্যাকে অপহরণে গুজবে জার্মান সাংবাদিকদের ওপর নির্যাতন ও লুটপাটের ঘটনা ঘটনায় কুতুপালং ৪ এক্সটেনশন ক্যাম্পে রোহিঙ্গারা। হামলায় কয়েকজন বিদেশী সাংবাদিকসহ আহত হন আটজন। ভাংচুর করা হয় সাংবাদিকদের গাড়ি। লুট করা হয় তাদের মালামাল। পরে সেনা ও পুলিশ সদস্যরা লম্বাশিয়া বাজারে থেকে জার্মানি সাংবাদিকদের উদ্ধার করে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন