ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
২৬ °সে

চান্দিনায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, যুবক গুলিবিদ্ধ

চান্দিনায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, যুবক গুলিবিদ্ধ
ফাইল ছবি

কুমিল্লার চান্দিনায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহিন মুন্সি (২২) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর ১টায় চান্দিনা উপজেলাধীন বাতঘাসী ইউনিয়নের শব্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত যুবক শাহিন মুন্সি ওই গ্রামের এমদাদ মুন্সির ছেলে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সাজেদা আক্তার জানান, সোমবার বিকেলে বাড়ির পাশে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাহিন মুন্সির সঙ্গে একই এলাকার ফারুক স্বর্ণকার মেম্বারের ছেলে শামীমের সঙ্গে ঝগড়া হয়। ওই ঝগড়ার রেশ ধরে মঙ্গলবার দুপুর ১টায় ফারুক স্বর্ণকারের ছেলে আরও কয়েকজন লোক নিয়ে আমাদের বাড়িতে এসে প্রথম শাহিন মুন্সির বড় বোন অন্তঃসত্তা সালমাকে মারধর করে।

এ সময় শাহিন মুন্সিসহ বাড়ির লোকজন বাঁধা দিয়ে তাদেরকে ধাওয়া করে। পরবর্তীতে ফারুক মেম্বার, তার ভাই মোর্সেদসহ আরও অনেক লোকজন এসে মারধর শুরু করে এক পর্যায়ে ঘরে ঢুকে দুই রাউন্ড গুলি ছুড়ে। এসময় তাদের গুলিতে শাহিন পেটে গুলিবিদ্ধ হন। তার বোন সালমাও আহত হন। আহত শাহিন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: ক্রাইস্টচার্চ হামলার জন্য আমি দায়ী নই: ট্রাম্প

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা। এ ঘটনায় আহত শাহিনের বড় চাচা শাহজাহান মুন্সি বাদী হয়ে থানায় মামলা দায়ের করছেন।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন