শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাতির জনক শুধু বঙ্গবন্ধু নন, তিনি বিশ্ববন্ধু: তোফায়েল

আপডেট : ২০ মার্চ ২০১৯, ২০:৪৮

আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য তোফায়েল আহমদ বলেছেন, 'বাংলাদেশ সৃষ্টি করেছেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বিশ্বের নির্যাতিত নিপিড়িত মানুষের বন্ধু ছিলেন। যার জন্য তিনি শুধু বঙ্গবন্ধু নন, তিনি বিশ্ববন্ধু । কারণ তিনি ছিলেন সারা বিশ্বের নিপিরিত মানুষের প্রানপ্রিয় নেতা'। বুধবার বিকেলে ভোলা পুলিশ লাইন্সে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, '২০২০ সাল বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী এবং ২০২১ সাল স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুর্বণজয়ন্তী। আমরা তাই ২০২০-২০২১ সালে বছর ব্যাপি মুজিব বর্ষ পালন করবো। জাতির পিতার স্বপ্নের বাংলাদেশের সকল গ্রাম এখন শহরে রুপান্তরিত হয়েছে। আমাদের লক্ষ্য  বাংলাদেশকে একটি ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের মাধ্যমে উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠার পথে আমরা দ্রুত এগিয়ে যাচ্ছি। তাই পৃথিবীর মানুষ এখন বলতে শুরু করেছে বিস্ময়কর উত্থান এই বাংলাদেশের'।

আরও পড়ুন:  আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

ভোলা জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং অন্যান্য জেলা পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ ।  

ইত্তেফাক/জেডএইচডি