ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
২৫ °সে

কেরানীগঞ্জে অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

কেরানীগঞ্জে অগ্নিদগ্ধ লাশ উদ্ধার
কেরানীগঞ্জ, ঢাকা। ছবি: গুগল ম্যাপ থেকে

বুড়িগঙ্গা নদীর উত্তর পার্শ্বে কামরাঙিরচর শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের ঢাল থেকে গতকাল মঙ্গলবার অগ্নিদগ্ধ এক লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। লাশটি পুরুষ না নারীর তা বোঝা যাচ্ছে না। লাশটির ডিএনএ ও ময়না তদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন শেষে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো. আলাউদ্দিন জানান, 'মঙ্গলবার সকালে লোকমুখে খবর পাই, বুড়িগঙ্গা নদীর উত্তর পার্শ্বে কামরাঙিরচর শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের ঢালে নদীর পানি থেকে কিছুটা উপরে অগ্নিদগ্ধ একটি লাশ পড়ে আছে। এমন খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে অগ্নিদগ্ধ একটি লাশ পড়ে থাকতে দেখি। লাশটির পড়নে কিছু ছিল না। ধারনা করা হচ্ছে অজ্ঞাত নামা সন্ত্রাসীরা সোমবার দিবাগত রাতে যে কোন সময় অজ্ঞাতনামা লোকটিকে হত্যার পর লাশ গুম করার উদ্যোশে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে দেয়। যাতে করে লাশ পুড়ে বিকৃত হয়ে যায়। লাশটির ডিএনএ নমুনা পরিক্ষা ও ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে'।

আরও পড়ুন: বাঘাইছড়ি হামলার তৃতীয় দিনে পুলিশের মামলা

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, 'কামরাঙিরচর শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের সামনের বেরীবাধের ঢাল এলাকা থেকে অজ্ঞাতনামা একটি লাশ পাওয় গেছে। লাশটি পুরুষ না মহিলার বোঝা যাচ্ছে না। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে'।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন