ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
৩৫ °সে

খুলনায় জেলা জেপির জরুরি সভা

খুলনায় জেলা জেপির জরুরি সভা
ফাইল ছবি

খুলনায় ২৪ মার্চ নব নির্বাচিত প্রতিমন্ত্রী, হুইপ, মেয়র, সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানের সংবর্ধনা সফল করতে ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্থানীয় জেলা জাতীয় পার্টি-জেপি জরুরি সভা করেছে।

শনিবার বেলা ১১টায় নগরীর মানিক মিয়া শপিং কমপ্লেক্সে জেলা জেপির অস্থায়ী কার্যালয়েএ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা জেপির সভাপতি এ্যাডভোকেট আবদুল মজিদ।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় জেপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শরীফ শফিকুল হামিদ চন্দন ২৪ মার্চ শহীদ হাদিস পার্কে সংবর্ধনা অনুষ্ঠান সফল করার জন্য জেলা ও মহানগর জেপির কর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতা দিবস। জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। তাই জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস জাকজমকভাবে উদযাপনে জেপির সকল উপজেলা, জেলা ও মহানগর কর্মীদের কাজ করতে হবে।

আরো পড়ুন : কিমকে ‘ব্যাপক পছন্দ’ ট্রাম্পের, তাই নিষেধাজ্ঞা প্রত্যাহার!

অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রী কমিটির সদস্য মো. মোশারেফ হোসেন হাওলাদার, সহ-সভাপতি আ. সামাদ গাজী, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম মিলন, মহানগরের সহ-সভাপতি মো. হায়দার আলী হাওলাদার, জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা নাছরিন আক্তার, দিঘলিয়া উপজেলা সভাপতি ড. এস. এম. জাকারিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, পাইকগাছা উপজেলা সভাপতি এ্যাড. আ: রাজ্জাক, সাধারণ সম্পাদক, এমদাদুল হক, বটিয়াঘাটা উপজেলা সভাপতি এ্যাড. দিলিপ কুমার মিস্ত্রী, সাধারণ সম্পাদক পান্না পসারী, বটিয়াঘাটা শাখার জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক দিপীকা বাওয়ালী, সদস্য সচিব শিলা মিস্ত্রী, ডুমুরিয়া উপজেলার সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর লতিফ, আবুল হোসেন ঠাকুর, ডা. আ: রাজ্জাক, ডা. বেলাল হোসেন, শাহজামাল, মেনহাজুল ইসলাম প্রমুখ।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন