ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
২৯ °সে

শ্রীপুরে নির্বাচনী ফলাফল ঘোষণার পর সংঘর্ষ, গ্রেফতার ৩৫

শ্রীপুরে নির্বাচনী ফলাফল ঘোষণার পর সংঘর্ষ, গ্রেফতার ৩৫
ফাইল ছবি।

শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার পর ২৪ মার্চ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের সঙ্গে তৃনমূল আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর (বিদ্রোহী) নেতাকর্মী ও সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল নিক্ষেপ, বাড়ি ঘর, দোকান পাটে হামলার ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে শ্রীপুর থানা পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩৫ জনকে গ্রেফতার করেছে।

আটককৃতদের মধ্য থেকে ৩০ জনকে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আটককৃতরা জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- এ.কে.এম ইয়াহিয়া আরিফ (৩০), রাহাত হোসাইন (৩২), সাগর ফকির (২২), রাকিব (২৪), সোহেল রানা (২৮), মো. হানিফ (২১), আনার (২৮), মো. জনি আহমেদ (১৮), মো. সোহরাব খান (৪৩), আল আমিন (১৮), হাছিবুল (১৮), মনির হোসেন (৩০), রাকিব শেখ (২৮), মামুন ফকির (১৯), রিয়াল (২৫), মোহাম্মদ আলী (৪৫), সুজন ফকির (২৪), ইকবাল (৩০), সুজন (২৩), মুমেন ফকির (২৩), জিকু খান (২২), মাসুদ রহমান (৩৬), আনিছ আলী (২২), সোহেল (৩২), আজিজুল (৪৫), কামাল (২৬), মিজানুর রহমান বাচ্চু (৩৮), মেহেদী (২২), নাইম খন্দকার (২২), আমিনুল (৩১)।

গ্রেফতারকৃতদের ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, রাস্তায় চলাচলরত যানবাহন ভাংচুর, নিরীহ পথচারীদের মারপিট করে আইন শৃংখলা অবনতি ফলে মামলা নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তাদের আটক করা হয়েছে। তারা কে কোন গ্রুপের সেটা দেখা হচ্ছেনা এবং অভিযান অব্যাহত রয়েছে।

আরো পড়ুন: ঐক্যফ্রন্টে তেল-পানির মিশ্রণ টিকে থাকেনি: তথ্যমন্ত্রী

উল্লেখ্য, ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের আলহাজ্ব এড. মো: সামসুল আলম প্রধান ৭৪ হাজার একশ ২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি তার প্রতিদ্বন্ধি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. জলিলের থেকে ১৭ হাজার দুইশ ৪১ ভোট বেশি পেয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে তালা প্রতীকের মাহতাব উদ্দিন ৪৯ হাজার ২শত ৬৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান কলস প্রতীকের লুৎফুন্নাহার মেজবাহ ৬৫ হাজার ৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন