ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

বাঁশখালীতে সন্ত্রাসীর গুলিতে নিহত ১

বাঁশখালীতে সন্ত্রাসীর গুলিতে নিহত ১
নিহত যুবকের লাশের পাশে আহাজারিতে ভেঙ্গে পড়েছেন তার স্ত্রী। ছবি : ইত্তেফাক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা এলাকায় সন্ত্রাসীর গুলিতে সাহাব উদ্দিন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে মাছ কিনে বাড়ি ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন। এ সময় স্থানীয়রা গুলিবিদ্ধ সাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনিরা ইয়াছমিন।

হাসপাতালে সরজমিনে গিয়ে দেখা যায়, নিহত যুবকের লাশের পাশে আহাজারিতে ভেঙ্গে পড়েছেন তার স্ত্রী ও আত্মীয় স্বজনরা।

নিহত যুবকের স্ত্রী জানান, তার স্বামীকে গুলি করে মেরেছে স্থানীয় ইউপি মেম্বার জামাল উদ্দিনের ছেলে ফখরুদ্দিন। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তার বিস্তারিত এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

আরও পড়ুন: ‘‌গুলি লাগার পরও কষ্ট মনে হয়নি, দেশের জন্য রক্ত দেওয়াটাই গর্বের’

এদিকে, নিহতের লাশ পরিদর্শনে আসেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন। তিনি বলেন, ‌‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দায়েরের পর অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।’

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন