ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার
আবু ছৈয়দ প্রকাশ সাদেক। ছবি-সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ থেকে স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে নয়াপাড়া ক্যাম্প সংলগ্ন পাহাড় হতে আবু ছৈয়দ প্রকাশ সাদেক (৩৫) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার সকাল ৬টার দিকে স্থানীয়রা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পশ্চিম পাশের পাহাড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকার কথা পুলিশকে জানায়। খবর পেয়ে পরিত্যক্ত অবস্থায় সাদেকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে শরণার্থী ক্যাম্প পুলিশ। ‍পুলিশ জানিয়েছে, নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জলিলের পুত্র সাদেক কুখ্যাত ডাকাত ও স্বশস্ত্র গ্রুপের সদস্য।

ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, সকালে গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ ওই পাহাড়ে অভিযান চালিয়ে ডাকাত সাদেকের গুলিবিদ্ধ ও পরিত্যক্ত মরদেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরির পর উদ্ধারকৃত মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ইরানে ভয়াবহ বন্যায় ১৯ জনের প্রাণহানি

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে আরসা কমান্ডার, কুখ্যাত ডাকাত সর্দার নুরুল আলম বন্দুকযুদ্ধে নিহত হয়। এরপর ক্যাম্পকেন্দ্রিক আধিপত্য বজায় রাখতে তার গ্রুপ এবং প্রতিদ্বন্দ্বি গ্রুপ সমূহের মধ্যে খুন, অপহরণ, হামলা ও মুক্তিপণ আদায়ের মাত্রা বেড়ে যায়। এসব গ্রুপের মধ্যে দ্বন্দ্ব-সংঘাতের জেরেই এই ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন