শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সরিষাবাড়ীতে ঝড়ে গাছচাপায় এক নারীর মৃত্যু

আপডেট : ১০ এপ্রিল ২০১৯, ০৩:০৬

সরিষাবাড়ীতে বিকালে ঝড়ে গাছ চাপায় আহত হওয়া এক নারীর মৃত্যু হয়েছে রাতে। মঙ্গলবার বিকালে সাড়ে ৫টার দিকে তিনি আহত হন। প্রথমে তাকে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে জামালপুর হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম অজুফা খাতুন (৩৫)।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার অজুফা খাতুন তার ছয় বছরের মেয়ে কণাকে সঙ্গে নিয়ে সরিষাবাড়ীর একটি ব্যাংকে গিয়েছিলেন। সেখান থেকে টাকা তুলে বিকালে ইজিবাইকে করে ধোপাদহ গ্রামের বাড়িতে ফিরছিলেন। ওই ইজিবাইকে আরো দুই যাত্রী ছিল। বিকেল সাড়ে ৫ টার দিকে ইজিবাইকটি ভাটারা এলাকায় পৌঁছুলে ঝড়ের কবলে পড়ে। ওই সময় ঝড়ে রাস্তার পাশের একটি ইউক্যালিপটাস গাছ উপড়ে ইজিবাইকের ওপর পড়ে। এতে অজুফা খাতুন মারাত্মক আহত  হন।

সে সময় অজুফার ছয় বছরের মেয়ে কণা এবং অন্য দুই যাত্রীসহ ইজিবাইক চালক অক্ষত থাকে। পরে স্থানীয়রা আহত অজুফাকে দ্রুত সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাজী রফিক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

নিহত অজুফা খাতুন ভাটারা ইউনিয়নের ধোপাদহ গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

আরও পড়ুন: একনেকে আখাউড়া-সিলেট রেলপথ প্রকল্পে ১৬ হাজার কোটি টাকা অনুমোদন

জামালপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মো. শফিকুজ্জামান গাছচাপায় অজুফা খাতুনের নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, ‘ঝড়ের কবলে পড়ে নিহত অজুফার স্বজনরা তার মরদেহ নিয়ে গেছে।’

ইত্তেফাক/নূহু