শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাধবপুরে ১২০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ২১:২১

মাধবপুরে ১২০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক র‌্যাব-১৪। উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের নতুন টিলা এলাকা থেকে বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয়। আটক দুজনের নাম অপু গোয়ালা (৩০) ও  বিপ্লব পান তাঁতী (২২)।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এক লিখিত তথ্যে জানা যায়, দীর্ঘদিন যাবৎ একটি মাদক ব্যবসায়ী চক্র তেলিয়াপাড়া সীমান্ত এলাকা দিয়ে মাদকদ্রব্য সংগ্রহ করে হবিগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে বলে গোপনসূত্রের খবর ছিল। এ তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় র‌্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

আরও পড়ুনঃ মদনে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

এ সংবাদের প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। বৃহস্পতিবার বিকালে উল্লেখিত ২ ব্যক্তির হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ১২০ বোতল ফেন্সিডিলসহ অপু গোয়ালা ও বিপ্লব পান তাঁতীকে আটক করা হয়। এদের  কাছ থেকে নগদ ১ লাখ ৯২ হাজার ৩শ টাকা উদ্ধার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/নূহু