ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
২৮ °সে


মুন্সীগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, আটক ১

মুন্সীগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, আটক ১
মুন্সীগঞ্জে ৫ লাখ ৭৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ। ছবি : ইত্তেফাক

মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরের পাঁচটি ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে পাঁচ লাখ ৭৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত কারেন্ট জালের আনুমানিক মূল্য ৮ কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা। আজ বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ৫টি কারেন্ট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফিশিং ফ্যাক্টরির মালিক মো. তাজবীরকে (৩০) আটক করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আহম্মেদ জানান, মুক্তারপুর এলাকায় ৫টি ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়।এরপর ধলেশ্বরীর নদীর তীরে নয়াগাঁও এলাকায় জব্দকৃত জাল পুড়িয়ে বিনিষ্ট করা হয়। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। অভিযানের খবর পেয়ে ফ্যাক্টরির সংশ্লিষ্টরা পালিয়ে যায় বলেও জানান তিনি।

আরও পড়ুন: গৌরীপুরে বাস-লড়ি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মুন্সীগঞ্জ সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, মুক্তারপুর এলাকায় মো. তাজবীরের ৩টি ফ্যাক্টরি, রাজু ও আলম শেখের ২টি ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় রাজু ও আলম শেখের ফ্যাক্টরিতে কাউকে পাওয়া যায়নি।তাজবীরকে আটক করা হয়েছে। ৫টি ফ্যাক্টরিতে ৫ লাখ ৭৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন