শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাগেরহাটে মাদরাসা ছাত্রী ধর্ষিত, আটক ১

আপডেট : ১৯ এপ্রিল ২০১৯, ২১:৩৭

বাগেরহাটের রামপালে দ্বিতীয় শ্রেণির এক মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে অভিযোগ পেয়ে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ফেরদৌস শেখ (১৮) নামে এক তরুণকে আটক করেছে।

ধর্ষিতা শিশুটি রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে ওই মাদরাসার আবাসিক শিক্ষার্থী। ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।

পরিবারের বরাত দিয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান বিকেলে এই প্রতিবেদককে জানান, মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। তার নানা বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলাতে। সে মামাদের কাছে থাকে। ছয় মাস আগে মেয়েটিকে তার মামারা পাশের রামপাল উপজেলার শরাফপুর ফাজিল মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে ভর্তি করে দেয়। তখন থেকে মেয়েটিকে ছাত্রাবাসে থেকে পড়ালেখা করছিল। 

এখানে ভর্তি হওয়ার পর মাদরাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত ১১ এপ্রিল বিকেলে মুদি দোকানি ফেরদৌস কৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। 

আরও পড়ুন: ছোট ভাইকে অপহরণ করে বড় ভাইয়ের মুক্তিপণ দাবি!

গত বৃহস্পতিবার মেয়েটি ছুটি নিয়ে ফকিরহাটে গিয়ে তার মামাদের বিষয়টি জানালে তারা পুলিশে অভিযোগ দেন। অভিযোগ পেয়ে মুদি দোকানি ফেরদৌসকে আটক করা হয়।

ওসি আরও জানান, আমরা মেয়েটিকে পুলিশী হেফাজতে নিয়েছি। শনিবার বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

ইত্তেফাক/অনি