শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘সাংবাদিকদের লেখনির মাধ্যমেই দেশ মাদকমুক্ত হবে’

আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ১৮:২৫

প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব হাসান জাহিদ তুষার বলেছেন, 'সাংবাদিকদের লেখনির মাধ্যমেই দেশ মাদকমুক্ত হবে'। শনিবার নেত্রকোনায় জেলা প্রেসক্লাবের হলরুমে সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক বিষয়ে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে ডেপুটি প্রেস সচিব তার বক্তব্যে বলেন, 'সাংবাদিকদের লেখনির মাধ্যমেই দেশ মাদকমুক্ত হবে এবং এ লক্ষ্যে সকল সাংবাদিককে একসঙ্গে কাজ করতে হবে'। প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যানে কাজ করছেন বলেও তিনি উল্লেখ করেন। 

এরপরই 'টিম নৌকা' নেত্রকোনার উদ্যোগে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ডেপুটি প্রেস সচিব হাসান জাহিদ তুষারকে সংবর্ধনা প্রদান করা হয়। টিম নৌকার প্রধান একেএম আজাহারুল ইসলাম অরুণের সভাপতিত্বে সংবর্ধনা সভায় টিম নৌকার কার্যক্রম তুলে ধরা হয়। একই সঙ্গে জানানো হয়, 'এই টিম মাদক, জুয়া, ইভটিজিং বন্ধ, বাল্যবিবাহ রোধ এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি চালিয়ে আসছে'।

প্রতিউত্তরে ডেপুটি প্রেস সচিব তার বক্তব্যে এ ধরনের কার্যক্রমের প্রশংসা করে বলেন, 'প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন। তাই যুব সমাজকে রক্ষার জন্য আসমাদের সকলের এই কাজ করতে হবে'। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন টিম নৌকার নেতৃবৃন্দ। 

আরও পড়ুন:  রাজশাহীতে কিশোরী ধর্ষণের চেষ্টায় স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হানান রঞ্জনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনার সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, দৈনিক ইত্তেফাকের সাহিত্য সম্পাদক, কবি ও লেখক ফারুক আহমেদ, জেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল,  সাংবাদিক এম ফখরুল হক, সাংবাদিক ম. কিবরিয়া চৌধুরী হেলিম, সাংবাদিক দিলওয়ার খান, সাংবাদিক ভজন দাস এবং নেত্রকোনা জেলার টিম নৌকার সভাপতি এ কে এম আজাহারুল ইসলাম অরুণ। 

ইত্তেফাক/জেডএইচডি