শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নোয়াখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা, আটক ১

আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ২১:০২

দৈনিক ভোরের দর্পনের নোয়খালী জেলা প্রতিনিধি দিদারুল আলম দিদারের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। জেলা শহরের মাইজদী বাজার এলাকার চন্দ্রপুরের শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। 

এ সময় সাংবাদিক  দিদার (৪২), তার বাবা আবুল কালাম (৭৫), মা আয়েশা খাতুন (৬০) ও ছোট ভাই মাহে আলমকে (৩৫) পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা। আহত অবস্থায় দিদার, তার বাবা ও ছোট ভাইকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়েছে। মা আয়েশা খাতুনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় জড়িত গোলাম আজম নামে একজনকে আটক করেছে পুলিশ।

সাংবাদিক দিদার অভিযোগ করে বলেন, একই এলাকার সন্ত্রাসী তপু ও আজম দীর্ঘদিন থেকে তাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। শনিবার দুপুর ১২টার দিকে তপু, আজমসহ ১৪-১৫ জন সন্ত্রাসী আকষ্মিক তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। এ সময় সন্ত্রাসীরা তার বাবা, মা ও ছোট ভাইকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে (দিদার) প্রেসক্লাব থেকে বাসায় গেলে  তাকেও পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আরও পড়ুন: যবিপ্রবি’র ৩ শিক্ষার্থী আজীবন ও ৫ শিক্ষার্থী ১ বছরের জন্য বহিষ্কার

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে। এ ব্যপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/অনি