ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
৩৩ °সে


নির্যাতনকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়াতে হবে: তোফায়েল

নির্যাতনকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়াতে হবে: তোফায়েল
আওয়ামী লীগের উদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, স্কুল-কলেজের ছাত্রী ও ছোট ছোট ছেলে-মেয়েদের যারা নির্যাতন করে তাদের বিরুদ্ধে আমাদের সবার রুখে দাড়াঁতে হবে। ডাকাতি করলে যেভাবে জনগণ গণপিটুনি দেন।তেমনি এই নির্যাতনকারীদের গণপিটুনি দিতে হবে।

শনিবার বিকালে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে পৌরসভা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি বিএনপির প্রসঙ্গে বলেন, বিএনপি এবারের নির্বাচন নিয়ে টাকার খেলা খেলেছেন। একটা নির্বাচনী এলাকায় যে বেশি টাকা দিয়েছে তাকে দলীয় মনোনয়ন দিয়েছে। দলের ত্যাগী নেতাদের দল থেকে মনোনয়ন বঞ্চিত করছে। যারা নির্বাচনে টাকার খেলা খেলে তারা বিজয়ী হতে পারে না।

তোফায়েল আহমেদ আরো বলেন. এখন থেকে ভোলা পৌরসভার সকল কাজ আমি মনিটরিং করবো। ভোলা পৌর সভাকে আমি মনের মতো করে সাজাবো। কিন্তুু কেউ অন্যায় করলে তাকে আমি ছাড় দিবো না বলে জানান।

ভোলা পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লা নাজুর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিমন টুলু, তোফায়েল আহমেদের কন্যা ডা: তাসলিমা জাহান মুন্নী, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, সহ-সভাপতি হামিদুল হক বাহালুলমোল্লা, আশরাফ হোসেন লাভু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ ভোলা পৌর সভার সকল কাউন্সিলররা এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন- ভোলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন