ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
২৮ °সে


সাবেক স্ত্রীকে হত্যা করে পালানোর সময় যুবকের মৃত্যু

সাবেক স্ত্রীকে হত্যা করে পালানোর সময় যুবকের মৃত্যু
গুগল ম্যাপ। ছবি-সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকায় সাবেক স্ত্রীকে ছুঁড়িকাঘাত করে পালানোর সময় জনতার ধাওয়া খেয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত ওই ব্যক্তি শেরপুর সদর থানার মালিনপার গোনাইমিয়া এলাকার আসকর আলীর ছেলে মিকটুল মিয়া (৩৫)। তার সাবেক স্ত্রী একই থানার মাইকপাড়া এলাকার ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তার (৩০)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আড়াই বছর আগে শেরপুর জেলা সদর থানার, মালিনপার গোনাই মিয়া গ্রামের আসকর আলীর পুত্র মিকটুল মিয়ার সঙ্গে একই থানার মাইকপাড়া গ্রামের ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তারের পারিবারিকভাবে বিবাহ হয়।

আরও পড়ুন : সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক মারা গেছেন

তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ৬ মাস আগে এক গ্রাম্য সালিশের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর ফাহিমা আক্তার কালিয়াকৈর উপজেলার হরতুকিতলা এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি শুরু করে।

এ ঘটনার পর শনিবার রাতে সাবেক স্ত্রী ফাহিমা আক্তারের ভাড়া বাসায় যান মিকটুল মিয়া। তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিকটুল মিয়া তার সঙ্গে থাকা একটি দাঁড়ালো ছুঁরি দিয়ে ফাহিমাকে এলোপাতাড়ি আঘাত করে।

ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে মিকটুল দৌঁড়ে নিকটস্থ একটি পুকুরে ঝাঁপ দেয়। এ সময় পুকুরের মধ্যে থাকা দণ্ডায়মান কয়েকটি রড মিটুকলের পেটে ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

প্রতিবেশীরা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন। এঘটনায় থানায় পৃথক পৃথক ভাবে মামলা হয়েছে।

কালিয়াকৈর থানা ওসি (অপারেশন) মো. সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য তাদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন