ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


ছোট বোনকে বাঁচাতে গিয়ে বাঘায় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

ছোট বোনকে বাঁচাতে গিয়ে বাঘায় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু
বাঘায় পানিতে ডুবে তিন বোনের মৃত্যু। ছবি: প্রতীকী

রাজশাহীর বাঘায় নদীতে গোসল করতে গিয়ে আপন দুই বোনসহ তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার মীরগঞ্জ পদ্মা নদীতে গোসল করতে গেলে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় ওই পরিবারে এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রবিবার বেলা সাড়ে ১২টার দিকে মীরগঞ্জ ভানুকর এলাকার জিল্লুর রহমানের তৃতীয় শ্রেণি পড়ুয়া কন্যা এশা খাতুন (৯) ও তার বোন মীরগঞ্জ কলেজের প্রথম বর্ষের ছাত্রী জিম (১৭) এবং চাচাতো বোন শহিদুল ইসলামের ষষ্ঠ শ্রেণি পড়ুয়া কন্যা শিপ্রা খাতুন (১২) গোসল করতে যায়। এর মধ্যে এশা খাতুন সাঁতার কাটতে গিয়ে পানির নিচে তলিয়ে যেতে শুরু করে। এ সময় অপর দুজন তাকে রক্ষা করতে যায়। এ অবস্থায় তিনজনই পানির নিচে তলিয়ে যায়।

ঘটনার এক পর্যায়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় রুবেলের চিৎকারে সেখানে অনেক লোকজন জড় হয়। তারা সবাই মিলে নদী থেকে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী চারঘাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

একই পরিবারের তিন সন্তান মারা যাওয়ার ঘটনায় তাদের পরিবারে ও এলাকায় চলছে শোকের মাতম।

আরও পড়ুনঃ রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে নদীর পাড়ে গিয়েছিলাম। এ ধরনের মৃত্যু মেনে নেওয়া অত্যন্ত কষ্টকর!’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন