শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোপালগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১৬:৫৪

গোপালগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মুকসুদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই গৃহবধূর স্বামী সঞ্জিত মণ্ডল প্রতিবেশী শিপন টিকাদারকে (২৫) অভিযুক্ত করে মামলা করা হয়।

অভিযোগে বলা হয়েছে, মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সুষেণ টিকাদারের ছেলে শিপন টিকাদার মাদকসেবী, লম্পট ও চরিত্রহীন। সে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে মাঝে মধ্যে উত্ত্যক্ত করে আসছিল।  বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়িতে কেউ ছিলো না। এ সুযোগে ওই গৃহবধূকে একা পেয়ে ঘরে ঢুকে শিপন মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে। এ ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছে।

ওই গৃহবধূর প্রতিবেশী মহাদেব মণ্ডল ও বাবুল সিকদার বলেন, অভিযুক্ত শিপন সিকদার বখাটে। তার অপকর্মে গ্রামের সবাই অতিষ্ঠ। এ ধরনের অপরাধীর শাস্তি হওয়া উচিত বলে আমরা মনে করি।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বলেন, শিপন দিনে দুপুরে ঘরে ঢুকে আমাকে ধর্ষণ করেছে। আমর চিৎকার শুনে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। আমি এ ঘটনার বিচার চাই।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় ১০ দিন আগেই জঙ্গি হামলার সতর্কতা জারি!

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। এস আই দেলোয়ার হোসেনকে এ ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন বলেন, শনিবার ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। অভিযোগকারী ও অভিযুক্তের পরিবারের সদস্য এবং গ্রামের মানুষের সঙ্গে কথা বলেছি। এ ঘটনার অধিকতর তদন্ত করা প্রয়োজন। অভিযুক্ত যুবক শিপন সিকদারকে আটক করতে আমাদের অভিযান চলছে। তাকে আটক করা গেলে ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে আমরা ধারণা করছি। 

ইত্তেফাক/কেকে