ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
২৬ °সে


কাউখালীতে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার ১

কাউখালীতে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার ১
গ্রেফতারকৃত গোপাল কৃঞ্চ নাথ। ছবি : ইত্তেফাক

কাউখালীতে প্রথম শ্রেণির সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত গোপাল কৃঞ্চ নাথকে (৫৫) গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ। গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে এই তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে চলতি বছরের ২১ ফেব্রুয়ারি একই ঘটনা ঘটানোর পর কাউখালী থানায় সোপর্দ করা হলে স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় কাউখালী থানা থেকে ছাড়া পেয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, পেশায় একজন আটিস্ট গোপাল কৃষ্ণ নাথ। রবিবার সন্ধ্যায় ইসলামী এজেন্ট ব্যাংক কাউখালী শাখার সাইনবোর্ড লিখতে যায়। সেখানে সে ৭ বছরের এক সনাতনী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার কাছে ডেকে নেয়। এ সময় গোপাল শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। ব্যাংকটির সিসিটিভি ফুটেজে এমন কর্মকাণ্ড ধরা পড়লে ব্যাংক সংশ্লিষ্টরা বিষয়টি প্রথমে শিশুর বাবা ও পরে পুলিশকে জানায়।

খবরটি জানাজানি হয়ে গেলে থানা পুলিশ তাৎক্ষণিক এসআই হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপালকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে শিশুটির বাবা বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন: শেখ সেলিমের জামাতা মশিউল হকের পাকস্থলীতে অস্ত্রোপচার চলছে

বার বার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়ে পাড় পেয়ে গেলেও ইসলামী ব্যাংকের সিসিটিভিতে ধারণকৃত ভিডিওর কারণে শেষ রক্ষা হয়নি গোপাল কৃঞ্চ নাথের। মামলার অগ্রগতি তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙ্গামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. ছুফি উল্লাহ, কাপ্তাই সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউছার। এসময় তারা বলেন, আমরা এই ধরনের ঘটনার বিষয়টি অত্যন্ত কঠোরভাবে নিয়েছি। দোষী ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তারা আরও জানিয়েছেন, এর সঙ্গে কারো কোনো প্রকার ইন্ধনদাতা বা সহযোগী থাকলে তাদের ও আইনের আওতায় আনা হবে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন