ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
৩১ °সে


বোরহানউদ্দিন থানায় ভাঙচুরের ঘটনায় ৭জনকে আদালতে সোপর্দ

বোরহানউদ্দিন থানায় ভাঙচুরের ঘটনায় ৭জনকে আদালতে সোপর্দ
বোরহানউদ্দিন থানা (ফাইল ছবি)

ভোলার বোরহানউদ্দিন থানায় গেট ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার হওয়া সাতজনকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা পুলিশ জানিয়েছে, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে বোরহানউদ্দিনের আবদুল জব্বার কলেজ ছাত্রলীগের নেতা জেহাদ হোসেনের কাগজপত্র বিহীন মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এর প্রতিবাদে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেহাদের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠি নিয়ে পুলিশের বিরুদ্ধে স্লোগান দিয়ে থানায় হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় ভোলা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার, সহকারী উপপরিদর্শক (এএসআই) আসাদসহ ছয়জন পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে দুইজনকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গত রাতেই পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে অন্তত ২৫ জনকে আটক করে। হামলার সঙ্গে সংশ্লিষ্টতা দেখিয়ে আজ সোমবার বিকেলে সাতজনকে আদালতে সোপর্দ করে পুলিশ। থানায় হামলা, ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে।

আরো পড়ুন: ‘উপজেলা নির্বাচনে নিরপেক্ষভাবে ইসিকে সহায়তা করেছে পুলিশ ও প্রশাসন’

এ ব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নজরুল ইসলাম বলেন, হামলাকারীরা ছাত্রলীগের হলেও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দরকার আছে। এটা নিন্দনীয় ঘটনা, মেনে নেওয়া যায় না।

বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় হামলা, ভাঙচুর ও পুলিশকে আহত করার অপরাধে একটি মামলা হয়েছে। এ মামলায় সাতজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন