ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৩ °সে


ভোলায় জমি সংক্রান্ত সংঘর্ষে নিহত ১

ভোলায় জমি সংক্রান্ত সংঘর্ষে নিহত ১
নিহত মোস্তাাফিজুর রহমান

ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মোস্তাফিজুর রহমান (৫৫) নামের এক স্কুল শিক্ষক প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার সদর হাসপাতালে মারা গেছেন। তার ছেলে হাসিব গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার সকালে উপজেলার ১২নং উত্তর দিঘলদী ইউনিয়নের ৩নং ওর্যাডস্থ কমরউদ্দিন এলাকার আমানউদ্দিন সিকদার বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থা মোস্তাফিজুর রহমান ও তার ছেলে হাসিবকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মোস্তাাফিজুর রহমান সোমবার বিকাল ৪টায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে।

নিহত মোস্তাাফিজুর রহমান এর ভাতিজা হাবিবুর রহমান ও স্থানীয়রা জানান, রবিবার সকাল ৯টায় শামসুদ্দিন সিকদার, জামাল সিকদার, আব্দুল কাদের, আসমা বেগমরা জোর পূর্বক মোস্তাাফিজুর রহমানের জমিতে ঘড় নির্মাণ করে। মোস্তাাফিজুর রহমান বাধা দিলে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায় তাকে শামসুদ্দিন, জামাল, কাদের ও আসমারা বাঘা দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে মোস্তাফিজুর রহমানের ছেলে হাসিব এসে বাধা দিলে তাকেও মারধর করে। স্থানীয়রা আহতদের সদর হাসপাতালে ভর্তি করে।

নিহত মোস্তাাফিজুর রহমান ৭৩নং পূর্ব উওর দিঘলদী সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

মোস্তাাফিজুর রহমানের ভাতিজা হাবিবুর রহমান আরো জানান, আমার চাচা মোস্তাফিজুর রহমানের সাথে শামসুদ্দিন, জামাল, কাদের ও আসমাদের সাথে জমি নিয়ে বিরোধ ছিলো তা স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারা সালিসে বসে মিমাংসা করার কথা বললে শামসুদ্দিন, জামাল, কাদের ও আসমারা না মেনে ওই জমিতে ঘর নির্মাণ করে। তাতে বাধা দিলে চাচার উপর হামলা চালায়।

ভোলা সদর মডেল থানার ওসি ছগির মিয়া জানান, এ ঘটনা অতি দুঃখজনক। থানায় ২১ তারিখ একটি জিডি করা হয়েছে। এতে শামসুদ্দিন নামে এক জনকে আটক করা হয়েছে, মামলা হলে বাকি ব্যবস্থা নিবো।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন