মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শ্রীমঙ্গলে কিশোরীকে ধর্ষণ, ওসিকে শোকজ ও এসআই ক্লোজড

আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ২২:৪৮

জেলার শ্রীমঙ্গলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারে অবহেলার কারণে ওসি সোহেল রানাকে শোকজ করা হয়েছে। একই থানার এই মামলার তদন্তকারী কর্মকর্তা দেলোয়ার হোসেনকে রবিবার পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পুলিশ সুপার মো. শাহ জালাল সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পরও যথাযথ ব্যবস্থা দ্রুত না হওয়ার কারণে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানাকে শোকজ এবং এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনকে ক্লোজড করা হয়েছে। 

এসআই দেলোয়ার হোসেন বলেন, আসামিকে ধরতে আমার ত্রুটি ছিলনা। শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, এসআই দেলোয়ারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। 

এদিকে ধর্ষণের ঘটনার শিকার হওয়া শিক্ষার্থী বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত মঙ্গলবার উপজেলার সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করে একই গ্রামের মো. মুন্না আহমেদ (১৮)। ঘটনার দুদিনের মাথায় ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় মামলা রজু করলেও পুলিশ অভিযুক্তকে ধরতে পারেনি। 

পরে গত শনিবার বিকেলে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে একটি দল অভিযুক্তকে উপজেলার ভুনবীর ইউনিয়নে সরকার বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে। পরদিন রবিবার তাকে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

ইত্তেফাক/আরকেজি