ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
২৯ °সে


স্ত্রীর স্বীকৃতি চাওয়া শাহিনুরের মৃত্যুর ঘটনায় মামলা

স্ত্রীর স্বীকৃতি চাওয়া শাহিনুরের মৃত্যুর ঘটনায় মামলা
শাহিনুর আক্তারের লাশ গ্রামের বাড়িতে নেওয়া হচ্ছে। ছবি : সংগৃহিত

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে শাহিনুর আক্তারের মৃত্যু ঘটনায় কমলনগর থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ঘটনার মূল অভিযুক্ত সালাহ উদ্দিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

মঙ্গলবার সকালে নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। নিহতের স্বামী সালাহ উদ্দিনকে প্রধান আসামি করে এজাহার নামীয় পাঁচজন ও অজ্ঞাত আরো আটজনকে আসামি করে এ মামলা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সালাহ উদ্দিনের ভাই আবদুর রহমান, মো. আলাউদ্দিন, স্থানীয় ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেছেন। এ মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামি সালাহ উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

আরো পড়ুন : সরকারের প্রথম ১০০ দিন উদ্যমহীন, উচ্ছ্বাসহীন ও উদ্যোগহীন: সিপিডি

উল্লেখ্য, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে শাহিনুর আক্তার নামে ওই তরুণীর শরীরে আগুন দেয় তার স্বামী সালাহ উদ্দিন। রবিবার বিকেল ৪টার দিকে কমলনগর উপজেলার চর ফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেতে এ ঘটনা ঘটে। পরে ওই তরুণীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। পরে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহিনুর আক্তার।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন