শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শ্রীনগরে মাছ ভেবে নিক্ষেপ করা টেঁটায় ছোট ভাই নিহত

আপডেট : ২৩ এপ্রিল ২০১৯, ১৮:৪৯

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাছ ভেবে অষ্টম শ্রেণির ছাত্রের নিক্ষেপ করা টেঁটায় ছোট ভাই তৃতীয় শ্রেণির ছাত্র নিহত হয়েছে। সোমবার সন্ধ্যা রাতে সে চিকিৎসারত অবস্থায় ঢাকা মিটফোর্ট মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। 

স্থানীয়রা জানান, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য গত সোমবার দুপুরে টেটা নিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে অবস্থান করছিল। এমন সময় তার ছোট ভাই দেউলভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র আরাফাত (৮) দুষ্টমি করে পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে এসে কচুরিপানা নাড়া দেয়। বড় ভাই আরিয়ান মাছ ভেবে উচ্ছসিত হয়ে টেঁটা ছুড়ে মারলে তার ছোট ভাই আরাফাতের বুকের বামপাশে বিদ্ধ হয়। মুহুর্তের মধ্যে আরাফাত টেঁটাসহ ভেসে উঠলে আরিয়ানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়রা আরাফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিডফোর্ড হাসপাতালে পাঠান। সন্ধ্যায় মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়। আরিয়ান ও আরাফাত উপজেলার দেউলভোগ গ্রামের আপতু মোড়লের সন্তান।

আরও পড়ুন: ভোট প্রদানের অধিকার পাচ্ছে তৃতীয় লিঙ্গ সম্প্রদায়: ইসি কমিশনার

শ্রীনগর থানার অফিসার ওসি মো. ইউনুচ আলী বলেন, ‌‘এটি একটি দুঃখজনক ঘটনা। এটি অসতর্কতা বা ভুলবসত ঘটনা। এতে বড় ভাইয়ের গ্রেফতারের কোনো আশঙ্কা নেই।’

ইত্তেফাক/কেকে