বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মদনে আগুনে বসত ঘর ও ২১টি দোকান ভস্মীভূত

আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ১৭:২০

নেত্রকোনার মদন উপজেলার দেওয়ান বাজারে মঙ্গলবার রাতে আগুনে একটি বসত ঘরসহ ২১টি দোকানঘর পুড়ে গেছে। কাপড় ব্যবসায়ী আশিস পালের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটলে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। 

ক্ষতিগ্রস্তদের মধ্যে দীপক পাল, শীতল পাল, প্রদীপ চন্দ্র রায় জানান, রাতে দোকানের কর্মচারীরা বাড়িতে খাবার খেতে যাওয়ায় সব দোকান তালা দেওয়া ছিল। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। আগুনে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডের সময় ২-১টি দোকানের কিছু মালামাল উদ্ধার করা গেলেও অধিকাংশ মালামাল চুরি হয়ে গেছে। আমরা সরকারের সহযোগিতা চাই।  

নেত্রকোনা জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মোহাম্মদ সাইফুল্লাহ জানান, মঙ্গলবার রাত ৯টায় দেওয়ান বাজারে অগ্নিকাণ্ডের খবর পাই। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নেভাতে কাজ করে। প্রায় এক ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।এর আগে ২১টি দোকান ও একটি বসত ঘর পুড়ে প্রায় এক কোটি ২৫ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: আগে বিমান চলতো, এখন গরু চরে

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসান জানান, অগ্নিকাণ্ডের খবরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যবসায়ীদের পুনর্বাসনে সরকার কর্তৃক সম্ভাব্য সব ধরণের সহযোগিতা দানের চেষ্টা করা হবে।

ইত্তেফাক/অনি