শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বৃদ্ধকে গলাকেটে হত্যা, বড় ছেলেসহ ৩ জন পুলিশ হেফাজতে

আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ১৭:২৬

গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মনোরুদ্দীন (৭০) নামের এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নিজ ঘরের বারান্দায় তাকে গলাকেটে হত্যা করা হয়। হত্যার ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন নিহতের বড় ছেলে সিফাতুল, সালাউদ্দীনের ছেলে মুকুল ও মজিরের ছেলে কাবেরকে পুলিশ হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহত মনোরুদ্দীন কল্যাণপুর গ্রামের কালিতলা পাড়ার মৃত নিহার ফকিরের ছেলে। তিনি ৫ সন্তানের জনক ও পেশায় লাঙ্গল তৈরির কারিগর। 

নিহত মনোরুদ্দীনের বড় ছেলে সিফাতুল ইসলাম জানান, ‘আমি রাতে আমার ঘরের ছাদের উপর শুয়ে ছিলাম। রাত আনুমানিক পৌনে ২টার দিকে বাড়ির মধ্যে থেকে ৪জন ব্যক্তি পালিয়ে যাচ্ছিল। এ সময় ছাদ থেকে তাদের লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে মারি। ইটের আঘাতে একজন পড়ে গিয়েও পালিয়ে যায়। পরে ছাদ থেকে নিচে এসে বাবার গুঙ্গানী শুনে গলাকাটা লাশ দেখতে পায়। এ সময় আমি চিৎকার দিলে পরিবারের অন্যান্য সদস্যরা জেগে উঠে। পরে প্রতিবেশীরাও টের পেয়ে গাংনী থানা পুলিশকে খবর দেয়।’

আরো পড়ুন:

নিহত মনোরুদ্দীনের ছোট ছেলে জিয়ারুল ইসলাম জানান, ‘আমার বাবার সাথে কারোর বিরোধ ছিলো না। কারা হত্যা করেছে সেটা বোঝা যাচ্ছেনা।’

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, বুধবার সকালে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারীদের সনাক্ত করে অতি দ্রুত আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/বিএএফ