ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
২৯ °সে


খুলনায় ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির অভিযোগে আটক ৪

খুলনায় ১০ টাকা কেজি দরের চাল কালোবাজারে বিক্রির অভিযোগে আটক ৪
উদ্ধারকৃত চাল। ছবি : ইত্তেফাক

খুলনায় ১০ টাকা কেজি মূল্যের সরকারি চাল কালো বাজারে বিক্রির অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় সাড়ে ১১শ’ কেজি চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে দিঘলিয়া উপজেলার কামারগাতী গ্রামের নূরুজ্জামান ওরফে নূরুর বাড়িতে অভিযান চালিয়ে ওই চাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- দিঘলিয়া উপজেলার কামারগাতি গ্রামের কেরামত শেখের ছেলে নূরুজ্জামান ওরফে নূরু, একই এলাকার রোকন শেখের ছেলে মো. আব্দুল করিম শেখ, হাতেম সরদারের ছেলে আকমান সরদার এবং ও লাখোহাটি গ্রামের মতি গাজীর ছেলে কামরুল গাজী।

পুলিশ জানায়, ডিলার আব্দুর রউফ গাজী এবং তার ছেলে আব্দুর রব গাজী ১০ টাকা কেজি মূল্যের চাল অতিরিক্ত মূল্যে কালো বাজারে বিক্রি করে আসছে। এ অভিযোগের প্রেক্ষিতে গত মঙ্গলবার রাত ১২টার দিকে ডিলার পয়েন্ট সংলগ্ন কামারগাতি এলাকার কেরামত শেখের ছেলে নূরুজ্জামান ওরফে নূরুর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে সাড়ে ১১শ’ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী চালের তিন ক্রেতা একই এলাকার মো. আব্দুল করিম শেখ, আকমান সরদার এবং ও লাখোহাটি গ্রামের কামরুল গাজীকে আটক করা হয়।

আরও পড়ুন: নন্দীগ্রামে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

এদিকে, ঘটনার পর রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদ ৯০ বস্তা চালসহ ডিলার পয়েন্টটি সিলগালা করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস বলেন, ওই ঘটনায় বুধবার চালের ডিলারসহ ৬ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন