মধুখালীতে এক যুবকের লাশ উদ্ধার

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৭:১০ | অনলাইন সংস্করণ

  মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

মধুখালী। ছবিঃ গুগল ম্যাপ থেকে।

ফরিদপুরের মধুখালীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম বাসুদেব মন্ডল বাসু (২৩)। বৃহস্পতিবার সকালে  উপজেলার ডুমাইন ইউনিয়নের জাননগর গ্রামের একটি মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বাসুদেব মন্ডল উপজেলার ডুমাইন ইউনিয়নের জাননগর গ্রামের ক্ষিতিশ মন্ডলের ছেলে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এ সংবাদ লেখা পযর্ন্ত কোন অভিযোগ দায়ের করেনি বলে মধুখালী থানা সূত্রে জানা গেছে।

জানা গেছে, গতকাল বুধবার বিকাল আনুমানিক ৫টার দিকে বাসুদেব মন্ডল বাড়ি থেকে একই ইউনিয়নের পার্শ্ববর্তী সিদলেঝুড়ি গ্রামের বন্ধু শ্যাম পদ বিশ্বাসের বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যা ৭টার দিকে বন্ধু শ্যামপদ তাকে বাড়িতে ফেরার জন্য একটি অটো ভ্যানে তুলে দেয়। এরপর বাসুদেব বাড়ি ফিরে আসেনি।

বৃহস্পতিবার সকালে জাননগর মাঠে কৃষকেরা কাজে এসে তার লাশ একটি জমির পাশে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়। পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুনঃ ববির ৩শিক্ষক ও ৬ শিক্ষার্থী অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে

এ ব্যাপারে মধুখালী থানা ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে এখন পযর্ন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/নূহু