শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নুসরাত হত্যায় পাহারার দায়িত্বে থাকা শাকিল গ্রেফতার

আপডেট : ২৫ এপ্রিল ২০১৯, ২১:১৮

ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেফতার করা হয়েছে।বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাকিল সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী ও উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার প্রবাসী রুহুল আমিনের ছেলে। শাকিলসহ এই হত্যা মামলায় গ্রেফতার ব্যক্তির

 

সংখ্যা দাঁড়াল ২২ জনে। শাকিলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম।

এর আগে নুসরাত হত্যা মামলার আসামি শাহাদাত হোসেন শামীম ও নুর উদ্দিন দায় স্বীকার করে ফেনীর আদালতে জবানবন্দি দেন। ১৪ এপ্রিল তাদের দেওয়া জবানবন্দিতে জানা যায়, হত্যার পরিকল্পনা ও হত্যাকাণ্ডের দিন পাহারার দায়িত্ব ছিলেন শাকিল । একই জবানবন্দি দিয়েছিলেন গ্রেফতার হওয় আরেক আসামি আবদুল কাদের। 

আরও পড়ুন: নারী চিকিৎসককে যৌন হয়রানি, স্বাস্থ্য কর্মকর্তা নালিশ করেছিলেন চেয়ারম্যানের কাছে

উল্লেখ্য, গত ৬ এপ্রিল নুসরাত জাহান রাফি পরীক্ষা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে মাদরাসা ছাদে ডেকে নিয়ে গিয়ে আগুন ধরিয়ে দেয়। গুরুতর অবস্থায় ওই দিন রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১০ এপ্রিল তিনি মারা যান নুসরাত।

ইত্তেফাক/অনি