ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
২৯ °সে


বগুড়া জেলা বিএনপি অফিসে তালা, বিক্ষোভ

বগুড়া জেলা বিএনপি অফিসে তালা, বিক্ষোভ
বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন নেতাকর্মীরা

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি সাইফুল ইসলামকে শোকজ, যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস ও প্রকাশনা সম্পাদক শাহ মেহেদী হাসান হিমুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার রাত সোয়া নয়টায় বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন নেতাকর্মীরা। এসময় তারা বিক্ষোভ প্রদর্শন করে সাবেক এমপি গোলাম মোঃ সিরাজকে বগুড়ায় অবাঞ্ছিত ঘোষণা করেন।

দলীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে বিএনপির নেতৃবৃন্দের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ ঘটনার কৈফিয়ত চেয়ে সন্ধায় জেলা সভাপতি সাইফুল ইসলামকে কারণ দর্শাও নোটিশ প্রদান করা হয়েছে। একই সাথে যুগ্ম সম্পাদক পদ থেকে পরিমল চন্দ্র দাস ও প্রকাশনা সম্পাদকের পদ থেকে মেহেদী হাসান হিমুকে অব্যাহতি দেয়া হয়েছে বলে জানা গেছে।

দলের এ সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা সোয়া নয়টায় ৯টায় জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেন। তারা বলেন, শোকজ ও অব্যাহতির দলীয় সিদ্ধান্ত প্রত্যাহার না করা পর্যন্ত বিএনপি অফিস বন্ধ থাকবে। একই সাথে তারা সাবেক এমপি গোলাম মোঃ সিরাজকে বগুড়ায় অবাঞ্ছিত ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা আলীমুর রাজি তরুণ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলু, শহর সভাপতি মাহবুব হাসান লেমন, জাসাস সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরু প্রমুখ।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন