শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাণীনগরে ট্রাক্টর চাপায় স্কুলছাত্রী নিহত

আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ০৯:২৭

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের চাপায় তাসতিয়া আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এসময় আরও দুই ছাত্রী মমতাজ খাতুন (১৬) ও সুমি আক্তার (১৬) আহত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে উপজেলার বগারবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাসতিয়া কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে এবং আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছর রহমানের মেয়ে। এরা সবাই উপজেলার কামতা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

আরও পড়ুন: ঝিনাইদহে মাদকাসক্ত ছেলের হাতে মা-নানি খুন

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে প্রাইভেট পড়া শেষে উপজেলার বগারবাড়ী বাজার হয়ে হেটে তারা বাড়ি ফিরছিল। এসময় বিপরিত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর তাদের ধাক্কা দিয়ে গাছের সাথে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাসতিয়া মারা যায় এবং মমতাজ ও সুমি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী বগুডা জেলার আদমদীঘি উপজেলার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে দেয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। পালিয়ে যাওয়া ট্রাক্টর চালককে আটক করার চেষ্টা চলছে।

ইত্তেফাক/এমআরএম