শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গৌরনদীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

আপডেট : ১৬ মে ২০১৯, ০০:১৪

খাবারের প্রলোভন দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার চন্দ্রহার গ্রামের শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক লিয়াকত ফকিরকে (৬০) আসামি করে বুধবার দুপুরে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষণিক উপজেলার চন্দ্রহার গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক লিয়াকত ফকিেকে (৬০) গ্রেফতার করেছে। ধর্ষিতা প্রতিবদ্ধীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার পলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, উপজেলার চন্দ্রহার গ্রামের মৃত গনি ফকিরের পুত্র মুদি দোকানদার মোঃ লিয়াকত ফকির গত ২৯ মার্চ বেলা ১১টার দিকে খাবারের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী শারীরিক ও বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে প্রতিবেশী জাহিদ ফকিরের নির্জন ঘরে নিয়ে ধর্ষণ করে।

লিয়াকত ফকির ওই কিশোরীকে খাবারের প্রলোভন দেখিয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে  প্রতিবেশী সাইদুল মোড়লের খালি (লোকশুন্য) ঘরে নিয়ে ওই কিশোরীকে পুনরায় ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার মা দেখে ফেললে ডাকচিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসলে ধর্ষক লিয়াকত পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে বুধবার দুপুরে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি লিয়াকত ফকিরকে গ্রেফতার করে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/আরকেজি