ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
৩০ °সে


চৌগাছায় নিখোঁজ কিশোর ও বোমাসদৃশ বস্তু উদ্ধার

চৌগাছায় নিখোঁজ কিশোর ও বোমাসদৃশ বস্তু উদ্ধার
চৌগাছায় বোমাসদৃশ বস্তু উদ্ধার করে পুলিশ এবং নিখোঁজ হওয়া কিশোরকে কক্সবাজার থেকে উদ্ধার করা হয়। ছবি: ইত্তেফাক

যশোরের চৌগাছায় নিখোঁজ স্কুলছাত্র মাহিম হোসেনকে (১৫) কক্সবাজার থেকে উদ্ধার হয়েছে। মাহিমের বাবা মন্টু বিশ্বাস জানান, কক্সবাজার মেরিন সিটি পূর্বলেন রোড এলাকার এক সিকিউরিটি গার্ডের সহযোগিতায় মোহিমকে উদ্ধার হয়েছে।

তিনি আরও জানান, বুধবার রাত আনুমানিক ১২টার দিকে ফোন করে মাহিমের বিষয়ে জানানো হয়। খবর পেয়ে মাহিমের চাচা জালাল উদ্দীন বৃহস্পতিবার সকালে কক্সবাজারে পৌঁছে মাহিমকে উদ্ধার করেন।

মাহিমের বরাত দিয়ে চাচা জালাল উদ্দীন জানান, মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় উপজেলার পাতিবিলা এলাকায় মাইক্রোবাসে তাকে জোর করে তুলে নেয়। পরে সে জ্ঞান হারায়। জ্ঞান ফিরে দেখে সে একটি বাসের মধ্যে এবং পাশে দুইজন লোক। কিছুক্ষণ পরে সে আবার অজ্ঞান হয়ে পড়ে। পুনরায় জ্ঞান ফিরলে দেখে তার পাশে কেউ নেই। বাসটি তখন দাঁড়ানো ছিল এবং বাস থেকে লোকজন নেমে যাচ্ছিল। তখন বাস থেকে নেমে খাকি পোশাক পরা সিকিউরিটি গার্ডদের দেখে ঘটনাটি জানালে তারা মাহিমকে হেফাজতে নিয়ে বাড়িতে খবর দেয়।

আরও পড়ুন: ঘরে ফিরল বহিষ্কার হওয়া বিএনপির দুই নেতা

উল্লেখ্য, নবম শ্রেণির ছাত্র মাহিম গত মঙ্গলবার (১৪ মে) সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে আর ফেরেনি। পরে রাতে চৌগাছা থানায় একটি ডায়েরি করে মাহিমের পরিবার।

অপরদিকে, যশোরের চৌগাছা প্রেসক্লাবের সামনে পরিত্যক্ত অবস্থায় বোমা সদৃশ তিনটি বস্তু উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে এক ব্যক্তি চৌগাছা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের দরজার সার্টারের কাছে পলিথিনে মোড়ানো কিছু দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বস্তু উদ্ধার করে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন