শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ

আপডেট : ১৬ মে ২০১৯, ১৯:২৫

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চারজন মিলে এক গৃহবধূকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। সেই সঙ্গে ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাক মেইলের মাধ্যমে পুনরায় ধর্ষণের চেষ্টা করেছে। ঘটনাটি ৫ মে ঘটলেও ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে বৃহস্পতিবার চার ধর্ষকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ধর্ষণের শিকার গৃহবধূর বরাত দিয়ে পুলিশ জানায়, ৫ মে রবিবার রাত আটটার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন মুকুন্দী গ্রামের এক দিন মজুরের স্ত্রী (৩৫) রাত ৮টার দিকে দোকান থেকে সদাই কিনে বাড়ি ফিরছিলেন। পথে একই এলাকার সাহাদ আলীর ছেলে সেলিম (৩০), আঃ সালামের ছেলে মাঈনউদ্দিন(২৫),কফিলউদ্দিনের ছেলে সোহেল(২৭) ও নিজামউদ্দিনের ছেলে আবুল (২৬) তার গতিরোধ করে। তারা তার মুখ চেপে ধরে পাশের ধানক্ষেতে নিয়ে গণধর্ষণ করে। ওই  সময় তাদের গণধর্ষণের ঘটনাটি মোবাইল দিয়ে ভিডিও করে রাখে ধর্ষকরা। ঘটনার সময় গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে তাকে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায় ধর্ষকরা।

পরে জ্ঞান ফিরলে রাতে গৃহবধূ একাই বাড়ি চলে আসেন। পরে ঘটনার ব্যাপারে থানায় মামলা দেওয়ায় চেষ্টা করলে ধর্ষক ও তাদের লোকজন ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার হুমকি দেয়। সম্প্রতি ধর্ষণের সেই ভিডিও প্রকাশের হুমকি দিয়ে ধর্ষকরা পুনরায় অনৈতিক কাজের প্রস্তাব দিলে গৃহবধূ  বৃহস্পতিবার চার ধর্ষকের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দেন।

আরও পড়ুন: কুপ্রস্তাবে রাজী না হওয়ায় পাটগ্রামে গৃহবধূর জীবন শঙ্কায়

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

ইত্তেফাক/নূহু