শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আসল ডিবির জালে নকল ডিবি আটক

আপডেট : ১৮ মে ২০১৯, ২১:২৫

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডিবি পরিচয়দানকারী ২ নারীসহ ৫জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শুক্রবার দিবাগত গভীর রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার ৩য় তলা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ডিবি পুলিশের ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও পুলিশের ইউনিফর্ম উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন এসআই জলিল মাদবর। গ্রেফতারকৃত জাহাঙ্গীর হোসেন পায়েল (৩৫) নারায়ণগঞ্জ হাজীগঞ্জ এম সার্কেস এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে, মোঃ সাইফ আহম্মেদ (২৭) শহরের জিমখানা এলাকার মোহাম্মদ আলীর ছেলে, মোঃ সুমন আহম্মেদ শহীদ নগর এলাকার শুকুর সরদারের ছেলে, সাথী (২৫) কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার মোঃ হানিফের মেয়ে ও নাজমা আক্তার (২৬) নেত্রকোনা জেলার কাটলি এলাকার মুনসুর আলীর মেয়ে।

আরও পড়ুন: গৌরনদীতে ট্রলির চাপায় স্কুল ছাত্র নিহত

ডিবির উপ-পরিদর্শক জলিল মাদবর জানান, সংঘবন্ধ একটি চক্র ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার বিভিন্নস্থানে চাঁদাবাজি করতো। গত শুক্রবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চক্রটি পাঠানতলী উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার ৩য় তলায় বসে চাঁদাবাজি করার পরিকল্পনা করছে। এ সময় উক্ত বাসায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছে ডিবি পুলিশের ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও পুলিশ ইউনিফর্ম উদ্ধার করা হয়।

ইত্তেফাক/নুহু