বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কাহারোলে ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

আপডেট : ২১ মে ২০১৯, ১২:২৩

দিনাজপুরে কাহারোলে চলতি মৌসুমে বোরো চাল, গম ও ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা সরকারি খাদ্য গুদাম চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাহারোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু জাফর মোঃ সাদেক, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব আলী, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক মোঃ জহরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম ফারুক, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা সাকিল আহমেদ, আমবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান, উপজেলা চাল কল মালিক সমিতি সভাপতি আব্দুল মান্নান ও ইউ.পি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান।

আরও পড়ুন: শাহজালালে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ যুবক আটক

সংশ্লিষ্টরা জানান, চলতি বোরো মৌসুমে কাহারোল সরকারি খাদ্য গুদামে দুই হাজার দুই মে.টন চাল ৩৬ টাকা প্রতি কেজি দরে হাসকিং মিলের নিকট থেকে ক্রয় করা হবে এবং ১৬১ মে.টন ধান ২৬ টাকা প্রতি কেজি দরে ও ৮৬ মে.টন গম ২৮ টাকা কেজি দরে ক্রয় করা হবে।

ইত্তেফাক/এমআরএম