ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬
২৭ °সে


ধর্ষণে সহায়তা করায় ইউপি মেম্বার আটক

ধর্ষণে সহায়তা করায় ইউপি মেম্বার আটক
ছবি : প্রতীকী, সংগৃহীত

কিশোরগঞ্জের কটিয়াদীতে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় সহায়তার অভিযোগে কটিয়াদী উপজেলার লোহাজুরি ইউনিয়ন পরিষদের সদস্য রশিদ মেম্বারকে (৩৫) গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, কটিয়াদী উপজেলায় ১৫ বছর বয়সী কিশোরীর সঙ্গে সুমনের গত ছয় মাস যাবত প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৫ মে রাত আটটার দিকে সুমন মোবাইল ফোনে তার প্রেমিকাকে দেখা করতে আসতে বলেন। ঘটনাস্থলে পৌঁছার পর সুমন ও তার বন্ধু শোভন মোটরসাইকেলে তুলে তাকে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে তাদের সঙ্গে শামীম নামে এক যুবক যোগ দেয়। পরে তিনজন মিলে সারা রাত পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে।

সেহরির পর স্থানীয় ইউপি সদস্য রশিদ মেম্বারের সহায়তায় তারা অজ্ঞাত স্থানের একটি বাড়িতে মেয়েটিকে নিয়ে যায়। সেখানে তিনদিন আটকে রেখে সুমন তাকে একাধিকবার ধর্ষণ করে। গত ১৯ মে রাতে চার আসামি মিলে মেয়েটিকে তার বাবার বাড়িতে রেখে পালিয়ে যায়।

আরো পড়ুন: কুড়িয়ে পাওয়া রাজকুমারীর মূল্য ২০ লাখ টাকা!

এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য কিশোরগঞ্জে পাঠানো হয়েছে।

গ্রেফতার রশিদ মেম্বারকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা কটিয়াদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন