মুক্তিযোদ্ধা গোলাম মোর্শেদের দাফন সম্পন্ন

প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৯:২০ | অনলাইন সংস্করণ

  সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা

বৃহস্পতিবার রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে দাফন করা হয় মুক্তিযোদ্ধা গোলাম মোর্শেদের মরদেহ। ছবি: ইত্তেফাক

রাষ্ট্রীয় মর্যাদায় সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাঁথিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মোর্শেদের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটায়  হাড়িয়াকাহন দাখিল মাদরাসা মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে স্থানীয়  গোরস্থানে দাফন করা হয়। 

বুধবার সন্ধ্যা ৬টায় মুক্তিযোদ্ধা গোলাম মোর্শেদ (৭৭) পাবনা সদর হাসপাতালে ইন্তেকাল করেন। ব্যক্তি জীবনে তিনি সাঁথিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, ছোন্দহ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সুজানগর উপজেলার দুবলিয়া স্কুলের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। 

মরহুমের পরিবার জানায়, বুধবার অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তার মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের এমপি শামসুল হক টুকু, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম, পৌর মেয়র মিরাজুল ইসলাম, যুদ্ধ কালীন কমান্ডার নিজাম উদ্দিন, সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা প্রমুখ। 

আরও পড়ুন: জেলে পাড়ায় নিরপরাধদের আর হয়রানি করবে না পুলিশ

এর আগে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম ও প্রেসক্লাবের পক্ষে সভাপতি জয়নুল আবেদীন রানা মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

ইত্তেফাক/অনি