শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পাবনায় আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

আপডেট : ২৪ মে ২০১৯, ১৫:৪৮

পাবনায় শুক্রবার আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে জেলার বেড়া উপজেলায় ট্রাকচাপায় অটোভ্যান চালক ও ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় মিল শ্রমিক নিহত হন।

নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামের রহিম প্রামানিকের ছেলে নাজিম উদ্দিন (১৮) ও ঈশ্বরদী উপজেলার ভাদুর বটতলা গ্রামের ভোলা প্রামাণিকের ছেলে হামিদুর প্রামানিক (৩৭)।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, শুক্রবার সকাল দশটার দিকে নিহত অটোভ্যান চালক নাজিম উদ্দিন বেড়া সিএন্ডবি চতুর বাজারে গোলচত্ত্বর থেকে যাত্রী নিয়ে চাকলা আসার অপেক্ষায় দাঁড়িয়েছিলেন। 

এ সময় পঞ্চগড় থেকে পাবনাগামী পাথর বোঝাই একটি ট্রাক বেড়া সিএন্ডবি গোলচত্বরে পিছন দিকে ঘুড়াতে গেলে পিছনে থাকা ভ্যানচালক নাজিম ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। 

ঘাতক ট্রাককে আটক করা গেলেও চালক কিংবা সহকারী কাউকে আটক করা যায়নি বলে জানান এসআই আব্দুল খালেক।

আরও পড়ুন: সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: ফখরুল

অপরদিকে, জেলার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন মিল শ্রমিক হামিদুর প্রামানিক। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, শুক্রবার সকালে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঈশ্বরদী ফিড মিল এলাকা থেকে কাজ শেষ করে বাইসাইকেল চড়ে নিজের বাড়ি যাচ্ছিলেন হামিদুর। 

এ সময় পেছন থেকে যাত্রীবাহী একটি বাস বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হামিদুর মারা যান।

ইত্তেফাক/এমআই