ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
২৮ °সে


বাগেরহাটে ডাকাতি, বৃদ্ধাকে কুপিয়ে জখম

বাগেরহাটে ডাকাতি, বৃদ্ধাকে কুপিয়ে জখম
দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে হামিদা বেগমকে। ছবি: ইত্তেফাক

বাগেরহাট শহরতলীর মেগনিতলা সংলগ্ন কাঁঠাল গ্রামে রবিবার ভোর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা হামিদা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে। আহত হামিদা বেগম কাঁঠাল গ্রামের মৃত আব্দুল মজিদ পাইকের স্ত্রী। তিনি একা বাড়িতে থাকতেন।

কাড়াপাড়া ইউনিয়নের গ্রাম পুলিশ মহিদুল ইসলাম বলেন, রবিবার ভোর রাতে অজ্ঞাত ডাকাতরা এ ঘটনা ঘটায়। দুপুর সাড়ে ১১টার দিকে আমি ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে আহতের ছোট মেয়ে নাসিমা বেগমের চিৎকার শুনে ঘটনাস্থলে যাই। বৃদ্ধা হামিদা বেগমকে ঘরের মেঝের ওপর রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখি। তার মাথায় ও কপালসহ বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিল।

পরে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থায় অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘরের আলমারি, শো-কেস ভাঙ্গাসহ বিভিন্ন মালামাল ছেটানো অবস্থায় পড়ে থাকতে দেখেছি।

আরও পড়ুন: ডাল কাটার টেন্ডারে গাছ কেটে সাবাড়

আহতের বড় জামাতা তাজুল ইসলাম বলেন, তারা দুই বোন এখন খুলনাতে অবস্থায় করছে। কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা বলতে পারছি না।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি ডাকাতি না অন্য কিছু তা তদন্ত করে দেখা হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন