শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কালাইয়ে গণমুখী সাংবাদিকতার পথিকৃৎ মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট : ০১ জুন ২০১৯, ১৩:০৩

নানা কর্মসুচি মধ্যে দিয়ে জয়পুরহাটের কালাইয়ে গণমুখী সাংবাদিকতার পথিকৃৎ ও দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

 

শনিবার কালাই উপজেলা পরিষদ চত্বরে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক-তফাজ্জল হোসেন মানিক মিয়ার পরিষদের কালাই উপজেলার সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের কালাই উপজেলার সংবাদদাতা তৌহিদুল ইসলাম তালুকদার লায়নের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

আলোচনা সভায় দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক-তফাজ্জল হোসেন মানিক মিয়ার পরিষদের কালাই উপজেলার সভাপতি কালাই ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মো. মামুনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালাই উপজেলার পরিষদের চেয়ারম্যান মো. মিনফুজুর রহমান মিলন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন মোল্লা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সাবানা আক্তার, কালাই উপজেলা মুক্তিযোদ্ধা মুনীষ চৌধুরী ও আব্দুল মজিদ, কালাই প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, কালাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের এজেন্ট আমিনুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন : বাংলাবান্ধা স্থলবন্দর ৯ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে

আলোচনা সভা শেষে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক-তফাজ্জল হোসেন মানিক মিয়ার রূহের মাগফিরাত কামনা করা হয়।  এ সময় জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু-এমপি, দৈনিক ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, দৈনিক ইত্তেফাকের সকল কর্মকর্তা, কর্মচারীসহ দেশ ও জাতির উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলার থুপসাড়া দাখিল মাদরাসার সুপার  মাওলানা মো. মতিয়র রহমান।

 

 

ইত্তেফাক/ইউবি