বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শ্রীবরদীতে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক ১

আপডেট : ০৫ জুন ২০১৯, ১৯:১০

শ্রীবরদীতে শিশুকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার নাম আকরাম (৪০)।বাড়ি উপজেলার শালমারা গ্রামে। আজ বুধবার বিকেলে উপজেলার শালমারা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি ঢাকার একটি বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ালেখা করে। ঈদুল ফিতর উপলক্ষে সে (শিশু) তার বাবার সঙ্গে শ্রীবরদীর গ্রামের বাড়িতে বেড়াতে আসে। আজ বুধবার বেলা আড়াইটার দিকে প্রতিবেশী আকরাম তাকে (শিশু) ফুসলিয়ে উপজেলার একটি মাদ্রাসার পরিত্যক্ত ঘরে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এক পর্যায়ে সে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার ও আকরামকে আটক করেন। পরে তাকে শ্রীবরদী থানা পুলিশে হস্তান্তর করা হয়।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইফতেখার রেজা বলেন, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণ চেষ্টার প্রমাণ পাওয়া গেছে। তবে অধিকতর পরীক্ষা করার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: ইনিংসের গোড়াপত্তনে নেমেছেন তামিম-সৌম্য

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক আকরামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ইত্তেফাক/কেকে