ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
২৮ °সে


চুরি করতে ব্যর্থ, তাই প্রবাসীর স্ত্রীকে খুন

চুরি করতে ব্যর্থ, তাই প্রবাসীর স্ত্রীকে খুন
হবিগঞ্জ উপজেলা। ছবি: গুগল ম্যাপ থেকে

হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের নাজিরপুর গ্রামে চুরি করতে না পেরে সৌদি প্রবাসীর স্ত্রী সাজেরা খাতুনকে (৫০) খুন করা হয়েছে। মামলার অন্যতম আসামি আব্দুর রউফ (২৫) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে ঘটনার বর্ণনা দিয়েছে। মঙ্গলবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, 'ঘটনার প্রায় ৯ মাস পর হত্যাকাণ্ডের পিছনের কারণ উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ। সোমবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান, ওসি তদন্ত জিয়াউর রহমান ও উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পইল গ্রাম থেকে আব্দুর রউফকে আটক করে। গ্রেফতারকৃত আব্দুর রউফ নাজিরপুর গ্রামের আব্দুন নূরের ছেলে। রাতভর জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা এবং আরও কে কে জড়িত আছে তা প্রকাশ করে।'

কি কারণে সৌদি প্রবাসী সঞ্জব আলীর স্ত্রী সাজেরা খাতুনকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে পুলিশকে আব্দুর রউফ জানায়, সে সহ আরও ৪ থেকে ৫ জন যুবক ওই প্রবাসীর বাড়িতে চুরি করতে যায়। এ সময় প্রবাসীর পুত্রবধূ বাড়িতে ছিলেন না। এক পর্যায়ে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার চুরি করার সময় সাজেরা তাদের চিনে ফেলায় হাত-পা বেঁধে শ্বাসরোধ করে তাকে হত্যা করে চলে যায়।

আরও পড়ুন: তাজিকিস্তান ও উজবেকিস্তানের উদ্দেশে কাল ঢাকা ছাড়ছেন রাষ্ট্রপতি

মঙ্গলবার সন্ধ্যায় আটক আব্দুর রউফকে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে প্রেরণ করলে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২১ সেপ্টেম্বর নিজ বাড়িতে দুর্বৃত্তদের হাতে খুন হন সৌদি প্রবাসী সঞ্জব আলীর স্ত্রী সাজেরা খাতুন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন