শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

লক্ষ্মীপুরে গরম তেলে স্বামীর শরীর ঝলসে দিলো স্ত্রী

আপডেট : ১৭ জুন ২০১৯, ২০:১৪

লক্ষ্মীপুরে এবার স্ত্রীর হাতে স্বামী নির্যাতনের অভিযোগ উঠেছে। পারিবারিক কলহে-বিবাদে স্বামী দিদার হোসেনের গায়ে গরম তেল ঢেলে প্রথম স্ত্রী জহুরা বেগম ঝলসে দিয়েছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। সোমবার সকালে লক্ষ্মীপুর পৌর শহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় দিদারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার শিকার দিদার হোসেন সদর উপজেলার চর রুহিতা গ্রামের আবদুল খালেকের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

দিদারের বড় ভাই আকবর হোসেন ও বোন রেহানা আক্তার জানান, ২০০৩ সালে সদর উপজেলার চর রমণী মোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরার সঙ্গে দিদারের বিয়ে হয়। পরে পারিবারিক কলহ বিবাদে ২০১৬ সালে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। এরপর দুইজনই অন্যত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি (এক বছর পূর্বে) দিদার ও জহুরা আবারও বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে তারা লক্ষ্মীপুর শহরে একটি বাসা ভাড়া করে থাকতেন। ঘটনার দিন পারিবারিক বিরোধের জের ধরে জহুরা ও তার ভাই আলমগীর দিদারের গায়ে গরম তেল ঢেলে ঝলসে দেয়।

আরও পড়ুন:  মুলাদীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা দায়ের
 
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, 'গরম তেল ঢেলে দেওয়ায় দিদারের শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে।' 

এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, 'স্ত্রী কর্তৃক স্বামীকে গরম তেল ঢেলে ঝলসে দেওয়ার ঘটনায় অভিযুক্ত জহুরাকে গ্রেফতার করার জন্য খুঁজছে পুলিশ।'

ইত্তেফাক/জেডএইচডি