ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬
৩২ °সে


আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা, যুবক গ্রেপ্তার

আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা, যুবক গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

সাভারে আশুলিয়ায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় তুষার খাঁ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে মামলা দায়েরর পর উপজেলার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত তুষার খাঁ নরসিংদী জেলার বেলাবো থানার ওয়ারি গ্রামের মুক্তার খাঁর ছেলে। সে কাঠগড়া এলাকার মাহি পালোয়ান এর বাড়িতে ভাড়া থেকে গ্যাস লাইনের কাজ করতো।

পুলিশ ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, নির্যাতিত শিশুটির বাবা একজন রিকশাচালক এবং মা পোশাক শ্রমিক। তারা শিশু কন্যাকে (১১) বাসায় রেখে প্রতিদিন সকালে জীবীকার তাগিদে কাজে বের হয়ে রাতে বাসায় ফেরেন। রবিবার রাতে কাজ থেকে দুজনেই দেরিতে ফেরায় দরজা খোলা রেখে ঘুমিয়ে পড়ে তাদের শিশুকন্যা। এই সুযোগে প্রতিবেশী তুষার খাঁ ঘরের দরজা খোলা পেয়ে কৌশলে ভেতরে প্রবেশ করে এবং শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রাতে বাবা-মায়ের কাছে বিষয়টি খুলে বললে সোমবার সকালে শিশুটির মা আশুলিয়া থানায় ধর্ষণের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ কাঠগড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তুষার খাঁকে গ্রেফতার করে। এছাড়া ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে গরম তেলে স্বামীর শরীর ঝলসে দিলো স্ত্রী

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় ঘটনায় আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রনি খাঁকে আদালতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন