ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
৩২ °সে


ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাসভবন ও গাড়িতে ভাংচুর, আগুন

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাসভবন ও গাড়িতে ভাংচুর, আগুন
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাসভবন ও গাড়িতে হামলা, ভাংচুর ও আগুন। ছবি: ইত্তেফাক

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলী লুৎফুরের বাসভবনে একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে। মঙ্গলবার দুপুরে স্বতন্ত্র প্রার্থীর বাসভবনে এই হামলা চালানো হয়।

জানা যায়, নাছিমা মুকাই আলী লুৎফুর জেলার বিজয়নগর উপজেলা নির্বাচনে ঘোড়া মার্কা প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছেন। দুর্বৃত্তরা তার বাড়িতে থাকা দুইটি প্রাডো জিপ, করোলা প্রাইভেটকার ও মোটরসাইকেলে ব্যাপক ভাংচুর ও একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে এবং আরও দুইটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, দুপুর প্রায় সোয়া দুইটার দিকে বিজয়নগর উপজেলা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলী লুৎফুরের শহরের হালদারপাড়াস্থ এল রহমান টাওয়ারে ৫০ থেকে ৬০ জন অস্ত্রধারী দুর্বৃত্তরা হামলা চালায়। দুর্বৃত্তরা বাস ভবনের ফটক ভেঙ্গে প্রার্থীর অফিস কক্ষ, জেনারেটর কক্ষ, অভ্যর্থনা কক্ষ, প্রহরীর দুইটি কক্ষসহ নিচতলার ৫টি কক্ষ ভাংচুর করে। তারা দোতলায়ও ব্যাপক ভাংচুর চালায়। এ সময় বাড়ির বিভিন্ন আসবাবপত্রও ভাংচুর করা হয়। পরে তারা বাসভবনের আন্ডার গ্রাউন্ডে গিয়ে প্রার্থীর ব্যবহৃত দুইটি প্রাডো জিপ, একটি করোলা প্রাইভেটকার ভাংচুর করে। পরে একটি পালসার মোটরসাইকেল নিতে ব্যর্থ হয়ে বাসভবনের সামনে এনে রাস্তায় আগুন ধরিয়ে দেয় এবং দুইটি মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: শিবচরে তুচ্ছ ঘটনার জেরে বৃদ্ধকে কুপিয়ে জখম

খবর পেয়ে সদর থানা পুলিশ, ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি রামদা, ২টি চাপাতিসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করে। এ ঘটনার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে সদর থানা পুলিশ মোতায়েন রয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন