শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আড়াইহাজারে প্রতিবেশীর ধর্ষণে মাদ্রাসা ছাত্রী অন্ত:সত্ত্বা, থানায় মামলা

আপডেট : ১৮ জুন ২০১৯, ১৮:৪৫

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক লম্পট প্রতিবেশী চাচার ধর্ষণে এক মাদ্রাসা ছাত্রী সাড়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ফলে ওই মাদ্রাসা ছাত্রীকে অপারেশনের মাধ্যমে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলার জন্য চাপ প্রয়োগ করছে ধর্ষক। এ বিষয়ে ধর্ষিতার পিতা বাদী হয়ে সোমবার রাতে আড়াইহাজার থানায় ওই প্রতিবেশীর নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

পুলিশ জানায়, উপজেলার মাহমুদপুর ইউনিয়নের  জোকারদিয়া নয়াপাড়া গ্রামের ওই কিশোরী লতব্দী মহিলা মাদ্রাসার ছাত্রী। তার পিতা দিন মজুর এবং মা মালয়েশিয়া প্রবাসী। গত ৪ জানুয়ারি ওই ছাত্রীর মাদরাসা বন্ধ থাকায় সে দুপুরে বাড়িতে ঘোরাফেরা করছিল। এ সময় একই পাড়ার মৃত: মোতালেব মিয়ার ছেলে লম্পট ইয়াসিন (৩৮) তাকে ফুসলিয়ে তার (ধর্ষকের) নির্মাণাধীন দালানের ভিতরে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এরপর বেশ কয়েকবার ধর্ষিতাকে ভয় ভীতি দেখিয়ে একই স্থানে শারীরিক মেলা-মেশা করতে বাধ্য করে। ফলে ধর্ষিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরবর্তীতে ১৭ জুন ধর্ষিতা অন্তঃসত্ত্বাজনিত কারণে বমি করতে থাকলে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। পরে ডাক্তার ওই কিশোরীকে সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা বলে রিপোর্ট প্রদান করেন।

আরও পড়ুন:  মরগানের ঝড়ো সেঞ্চুরিতে রানে পাহাড় গড়ছে ইংল্যান্ড

পরে ধর্ষিতা তার পিতাকে ঘটনা খুলে বললে ধর্ষিতার পিতা বিষয়টি নিয়ে ধর্ষক ইয়াসিনের সাথে কথা বলে। ধর্ষক তাকে কিছু টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষিতাকে অপারেশনের  মাধ্যমে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলার জন্য চাপ প্রয়োগ করে। ধর্ষিতার পিতা তাতে রাজী না হয়ে সোমবার রাতে আড়াইহাজার থানায় এসে ধর্ষণ মামলাটি দায়ের করে। 

ধর্ষক ইয়াসিন ধর্ষিতার দূরসম্পর্কের চাচা হন  বলে জানা গেছে।  আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, 'আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।'

ইত্তেফাক/জেডএইচডি