বরিশালে যুবককে কুপিয়ে ২ হাতের রগ কর্তন

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১১:২৭ | অনলাইন সংস্করণ

  বরিশাল অফিস

বরিশাল সদর উপজেলা। ছবি : গুগল ম্যাপ

বরিশাল নগরীর ফকিরবাড়ী রোডে মঙ্গলবার রাতে তারুফ চন্দ্র গুহ (৩০) নামে এক যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা। পরে তার দুই হাতের রগ কেটে দেওয়া হয়।

 

গুরুতর অবস্থায় তারুফকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারুফ চন্দ্র গুহ নগরীর রাখাল বাবু সড়কের মৃত কৃষ্ণ চন্দ্র গুহের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে ১০ থেকে ১২ জন অস্ত্রধারী যুবক তারুফকে চারদিক থেকে ঘিরে ধরে প্রথমে লাঠি দিয়ে পিটাতে থাকে। এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়লে তার দুই হাতের রগ কেটে দেওয়া হয়। পরে একটি প্রাইভেটকার আসলে তারা পালিয়ে যায়।

আরো পড়ুন : ‘খালি পেটে লিচু’, ভারতে ১০৩ শিশুর মৃত্যু

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নূরুল ইসলাম জানান, ওই যুবককে কে বা কারা কুপিয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তবে হামলাকারীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

 

মধ্যরাতে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চে আগুন : মঙ্গলবার মধ্যরাতে বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়লেও কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। বুধবার সকালে নিরাপাদে লঞ্চটি ঢাকা পৌঁছেছে।

 

বিআইডব্লিউটিএর বরিশালের উপ-পরিচালক আজমল হুদা মিঠু সরকার জানান, ধোয়া নির্গমনকারী পাইপ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে তাৎক্ষণিকভাবে লঞ্চের স্টাফরা নিয়ন্ত্রণে আনেন। ফলে হতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি।

 

ইত্তেফাক/ইউবি