ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
২৭ °সে


মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন নির্বাচিত

মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন নির্বাচিত
মো. রিয়াজ উদ্দিন, মো. আরিফুর রহমান সিফাত ও এ্যাড. নাসরিন জাহান। ছবি: ইত্তেফাক

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচন কঠোর নিরাপত্তায় ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৮১টি ভোট কেন্দ্রে সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে মো. রিয়াজ উদ্দিন ও তার প্যানেলের ভাইস চেয়ারম্যান পদে মো. আরিফুর রহমান সিফাত এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. নাসরিন জাহান বিপুল ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, নির্বাচনে মোট ৮১টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের ভাই উপজেলা আওয়ামীলীগের সদস্য রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপুল ভোটের ব্যবধানে আনারস প্রতীক ৪৭ হাজার ৬৬৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হোসাইন মোশারেফ সাকু নৌকা প্রতীকে ২১ হাজার ৩৯৮ ভোট পেয়েছেন।

আরও পড়ুন: পাকিস্তান দলকে নিষিদ্ধ করতে আদালতে রিট

এ ছাড়া ওই প্যানেলের ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত টিয়া পাখি প্রতীকে ৪৩ হাজার ৯০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাকিল আহম্মেদ নওরোজ চশমা প্রতীকে ২২ হাজার ৮৫৭ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. নাসরিন জাহান কলস প্রতীকে ৪২ হাজার ০৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাকসুদা আকতার বেবি ২২ হাজার ৩৮ ভোট পেয়েছেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ বেসরকারিভাবে এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন